1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত ০১নং ওয়ার্ড টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের মোহাম্মদ ইয়াকুব এর খোলা চিঠি ১৬ ক্ষুদে হাফেজের ভাগ্যে জুটলো ইয়েস কার্ড টেকনাফে বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা টেকনাফের নবাগত ইউএনও পারভেজ চৌধুরীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন মহেশখালীর হোয়ানকে জামাইয়ের হাতে শাশুড়ি খুন। ঘাতক জামাই আটক মিথ্যা মামলা থেকে জামিন পেলেন হাফেজ মাওলানা ছৈয়দুল ইসলাম মেম্বার টেকনাফে স্বামীর পরকীয়া, মানসিক নির্যাতনের স্বীকার স্ত্রী! বাড়ী ভাংচুর, গাছপালা কর্তন ও বসত ঘর দখলে নেওয়ার অভিযোগ হামলার নাটক সাজিয়ে সাবরাংয়ে বাদীকে মিথ্যা মামলায় জড়ানোর চেষ্ঠা ! স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি এডঃ রশিদুল আলম চৌধুরী কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ী

কক্সবাজারে পাহাড়ে আটকা পড়া ৪ যুবক উদ্ধার করলো বিমান বাহিনী |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

 

আবদুর রাজ্জাক, বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ে ঘুরতে গিয়ে ‘দিক হারিয়ে ফেলা’ চার যুবককে দীর্ঘ ছয় ঘন্টা পর উদ্ধার করেছে বিমান বাহিনীর সদস্যরা।

শনিবার বিকাল সাড়ে ৫ টায় কক্সবাজারের হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয় বলে জানান কক্সবাজারস্থ বাংলাদেশ বিমান বাহিনীর শেখ হাসিনা ঘাঁটির রাডার বিভাগের গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মামুনুর রশিদ।

উদ্ধার হওয়ারা হলেন, কক্সবাজার শহরের ঘোনার পাড়ার মুকুল পালের ছেলে অভিক পাল (২৭), বায়তুশ শরফ সড়কের ছৈযদ আলমের ছেলে সাইমুম আলম রাফসান (২৬), দক্ষিণ রুমালিয়ারছড়ার বশির আহমদের ছেলে সাবিউল বশর মিজবাহ (২৬) ও একই এলাকার আবীর শাহ।

গ্রুপ ক্যাপ্টেন মামুন বলেন, শনিবার বিকালে ৯৯৯ নম্বরে ফোন করে জানানো হয় কক্সবাজারের হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ে ঘুরতে গিয়ে ৪ যুবক দিক হারিয়ে ফেলেছে। পরে তথ্য পেয়ে বিমান বাহিনীর উদ্ধার দলের সংশ্লিষ্টরা ওই যুবকদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হয়। একই সাথে মোবাইল ট্যাকিং করে দিকভ্রান্ত যুবকদের অবস্থান নিশ্চিত হওয়ার পর উদ্ধার করে কক্সবাজার বিমানবন্দরে নিয়ে আসা হয়। উদ্ধারকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উদ্ধার হওয়া যুবকেরা।

উদ্ধার হওয়া যুবকদের পুলিশের মাধ্যমে অভিভাবকদের হস্তান্তরের দায়িত্ব দেয়া হয় বলে জানান বিমান বাহিনীর উর্ধতন কর্মকর্তারা।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর