1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

উখিয়ায় শাহ জালাল কম্পিউটারের যাত্রা শুরু

  • আপডেট সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৪ বার পড়া হয়েছে

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া:

দক্ষিণ কক্সবাজারের ব্যস্ততম শহর উখিয়ায় অত্যাধুনিক মানের কম্পিউটার নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে শাহ জালাল কম্পিউটার।

গত ০৫ ফেব্রুয়ারি বাদে জুমাবার প্রধান সড়কস্থ বিএনপি অফিস সংলগ্ন (উখিয়া স্টেশন মসজিদের বিপরীতে) স্বনামধন্য এই প্রতিষ্ঠানের খতমে কোরান ও মিলাদ মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজাপালং এম ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা খাইরুল বশর।

উদ্বোধনকালে তিনি বলেন, বর্তমান যুগ হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ। উন্নয়নশীল দেশগুলো উন্নতির চরম শিখরে পৌঁছে উন্নত অর্থনৈতিক প্রবৃদ্ধি লাভ করতে পারে কম্পিউটার শিক্ষা ও ব্যবহারের মাধ্যমে।

শাহ জালাল কম্পিউটারের কর্ণধার জানান, অভিজ্ঞ অপারেটর দ্বারা: যাবতীয় কম্পিউটার কম্পোজ।
অভিজ্ঞ অপারেটর দ্বারা দলিল লিখা।
সকল প্রকার নন-জুড়িশিয়াল ষ্ট্যাম্প, কার্ট্টিস, কোর্ট ফি, লেমেনেটিং, ছবি প্রিন্ট, কালার প্রিন্ট, ডিজিটাল মেশিনে ফটোকপি করা হয়।
তিনি আরও জানান, এজাহার, অভিযোগ, আপত্তির দরখাস্ত, নকলের দরখাস্ত ফরম সহ যাবতীয় অনলাইনের কাজ করা হয়।

শাহ জালাল কম্পিউটার
প্রোঃ শাহ জালাল
মোবাইল: ০১৮৭৬-৫৪৫১৩০,
ই-মেইল: Shahjalalcomputer2021@gmail.com
ঠিকানা : বি.এন.পি অফিস সংলগ্ন
ফেইসবুক: শাহ জালাল শুভ (শুভ চৌধুরী)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর