1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

টেকনাফে বিজিবি ও মাদককারবারীর সাথে গুলিবিনিময় ইয়াবা ও অস্ত্রসহ আটক -২! বিজিবি দুই সদস্য আহত!

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৮৬ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,নাছির উদ্দিন রাজ ; টেকনাফ

কক্সবাজারে সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি ও মাদককারবারীর মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে এ সময় ইয়াবা ও অস্ত্রসহ আটক দুই জন কে আটক করে বিজিবি।

বুধবার (৫ মে) রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং সংলগ্ন লম্বাবিল এলাকায় এসব ইয়াবা ও অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় দুই মাদক পাচারকারীকে আটক করে।

তারা হলেন, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকার মোঃ নুর আলমের ছেলে মোঃ আমির হোসেন (ডায়লা) (৩০) এবং একই এলাকার নুর আহমদের ছেলে মোঃ আজিজ উল্লাহ (৩০)।

টেকনাফ ২-বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, লম্বাবিল এলাকার বেড়ীবাঁধের আঁড় দিয়ে ইয়াবার বড় চালান আসবে এমন খবর পেয়ে উনচিপ্রাং বিজিবি সদস্যরা ওই এলাকায় টহল দিতে থাকে। এ সময় ৩/৪ জনকে নাফনদী পার হয়ে বাংলাদেশ সীমান্তের দিকে আসতে দেখা যায়। বিজিবি সদস্যরা তাদের থামতে বলে। তারা না থেমে বিজিবির উপর অতর্কিত গুলিবর্ষণ করে। বিজিবি ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। দুই-তিন মিনিট গুলি বিনিময়ের পর দুইজনকে আহত অবস্থায় একটি পলিথিনের ব্যাগসহ আটক করা হয়। অন্যরা দ্রত মায়ানমারের দিকে পালিয়ে যায়।। অনেক খুঁজেও তাদের পাওয়া যায়নি। পরে পলিথিনের ব্যাগ তল্লাশী করে ১০ হাজার ইয়াবা, একটি এলজি ও একটি খালী খোসা পাওয়া যায়।

এ ঘটনাায় বিজিবি ২ সদস্য আহত হয় বলে জানান, আটককৃতদের টেকনাফ মডেল হস্তান্তর করা হয়েছে বলে ও জানিয়েছে ২ বিজিবি এই অধিনায়ক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর