1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট বোমা বিস্ফোরণে আহত!

  • আপডেট সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২৬৩ বার পড়া হয়েছে

টেকনাফ৭১ডেস্ক:
মালদ্বীপের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ নাশিদ দেশটির রাজধানী মালেতে নিজ বাড়ির বাইরে বোমা বিস্ফোরণে আহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় বিস্ফোরণে তিনি আহত হন বলে পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে। তবে বিস্ফোরণের কারণ জানা যায়নি।

মোহাম্মদ নাশিদ মালদ্বীপের পার্লামেন্টের বর্তমান স্পিকার। পুলিশের বিবৃতিতে বলা হয়, বিস্ফোরণে পার্লামেন্টের স্পিকার মোহাম্মদ নাশিদ আহত হয়েছেন। তিনি এডিকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা অবস্থা স্থিতিশীল। ওই বিস্ফোরণে একজন বিদেশি পর্যটকও আহত হয়েছেন।

নাশিদের মালডিভিয়ান ডেমোক্রেটিক দলের সদস্য ও দেশটির পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ সাহিদ টুইট করে এই আক্রমণের নিন্দা জানিয়েছেন। সে দেশের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলে প্রচার করা ছবিতে দেখা গেছে, নিরাপত্তাকর্মীরা ঘটনাস্থল ঘিরে তদন্ত করছেন।

পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ সাহিদ বলেছেন, ‘আমাদের সমাজে এ ধরনের কাপুরুষোচিত আক্রমণের জায়গা নেই।’

তথ্যসূত্র: রয়টার্স।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর