1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

হ্নীলা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ০৪নং ওয়ার্ডের মেম্বার জনাব হোছাইন আহমদ মেম্বার।

  • আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ২২২ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন বাসী তথা ৪নং ওয়ার্ড বাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, হোছাইন আহমদ মেম্বার। এক শুভেচ্ছা বার্তায় তিনি টেকনাফ ৭১ কে বলেন, আগত পবিত্র ঈদুল ফিতরে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এ স্বাস্থ্যবিধি মেনে,সামাজিক দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপন করতে সকলকে বিনীত অনুরোধ জানায়। এই ঈদুল ফিতরে সকল শিক্ষা প্রতিষ্ঠান,ইউনিয়ন এবং ওয়ার্ড, প্রবাসী সহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন এবং তিনি আল্লাহর কাছে দোয়া করেছেন যেন সবাই মিলে সুন্দর পরিবেশে ঈদুল ফিতর উদযাপন করতে পারে। ঈদুল ফিতর থেকে শিক্ষা গ্রহন করে জীবন ধারণ করে বাস্তব জীবনে তা প্রতিফলন ঘটায়।
পাশাপাশি দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক এই কামনা করি। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। পরিশেষে আবারো সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ

জনাব হোছাইন আহমদ (মেম্বার)
০৪নং ওয়ার্ড হ্নীলা ইউনিয়ন পরিষদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর