1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রঙিখালী ডিগ্রী মাদরাসা শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আলী জোহার মামুন।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

মুসলমানদের অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে টেকনাফ উপজেলাসহ বিশ্বের সমগ্র মুসলিম উম্মাহ ও দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রঙিখালী ডিগ্রী মাদরাসা শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম. আলী জোহার মামুন। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর ঈদ বয়ে আনে খুশির বার্তা, এ বছর দেশে মহামারী নোভেল করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রভাবে সমগ্র দেশে চলছে অনির্দিষ্টকালের লকডাউন।জানিনা এই ভাইরাস থেকে কখন আমাদের প্রিয় মাতৃভূমি মুক্তি পাবে, মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি যেন খুব শীঘ্রই আমাদের এই কালো মেঘ কেটে যায়।
তিনি বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করেন। তিনি আরো বলেন,‘ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব,নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন তাই চিরন্তন। কিন্তু এ বছর আমাদের অন্যরকম এক শিক্ষা দিয়ে যাচ্ছে মহামারি ভাইরাস। তিনি আসন্ন ঈদে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা সমুহ মেনে চলতে সবার প্রতি আহবান জানান। সবাইকে ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-
এম. আলী জোহার মামুন
যুগ্ম সাধারণ সম্পাদক
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল
রঙিখালী ডিগ্রী মাদরাসা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর