1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন

কোন গ্রাম পুলিশ মাদক কারবারে জড়িত হলে বহিষ্কার করা হবে! টেকনাফে উপ-পরিচালক শ্রাবস্তী রায়

  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪৪৪ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজারের টেকনাফে গ্রাম পুলিশ সদস্যদের ইউনিয়ন পরিষদের সেবা প্রদার ও প্রতিরক্ষা বিষয়ক অভিহিকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
(বুধবার) ১৬ জুন সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে,স্হানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের সহযোগিতায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায়।
অনুষ্ঠান পরিচালনা করেন স্হানীয় সরকার ডিএফ,(ইএএলজি) প্রকল্পের আ,ফ,ম সালেহ।
এ সময় উপজেলার পাঁচটি ইউনিয়নের প্রায় ৫০ জন গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন। প্রশিক্ষণে সবাইকে সঠিক ভাবে দায়িত্ব পালন করার নির্দেশসহ নানা বিষয়ে সেবা প্রদার ও প্রতিরক্ষা নিয়ে আলোচনা করা হয়।
উক্ত প্রশিক্ষণ শেষে প্রধান অতিথির বক্তব্যে
স্হানীয় সরকার কক্সবাজারের উপ-পরিচালক শ্রাবস্তী রায় বলেন, কোন গ্রাম পুলিশ যদি মাদক আসক্ত বা মাদক কারবার ও রাস্ট্র বিরোধী অপরাধ কর্মকাণ্ডে জড়িত হলে সাথে সাথে বহিষ্কার করা হবে। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর