1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

নাইক্ষ্যংছড়ির ২৪ মামলার সাজাপ্রাপ্ত আসামি প্রতারক অপু ধর চট্রগ্রামে গ্রেফতার

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১২ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি;

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদরের অপু ধর (৩৩) নামের সাজাপ্রাপ্ত ৫টি মামলাসহ ২৪ মামলার এক আসামিকে অবশেষে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছে নাইক্ষ্যংছড়ি থানা’র পুলিশের চৌকস অফিসার অরুন এবং মোস্তাফার নেতৃত্বে বিশেষ একটি টিম।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার সময় চট্রগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃত অপুধর নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মসজিদ ঘোনার এলাকার দুলাল ধরের ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, প্রতারণা করে অপু ধর বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এসব অভিযোগ নাইক্ষ্যংছড়িসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ২৪ টি চেক প্রতারণার মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে। এর মধ্যে ৫টি মামলায় দুই বছর থেকে তিনবছরের সাজা দিয়েছেন আদালত। এসব মামলা হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর