1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে আরসা সদস্য আটক, অস্ত্র উদ্ধার! সাবেক এমপি বদি’র সাথে টেকনাফ পৌর প্রেসক্লাবের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় টেকনাফ থানা পুলিশের হাতে ৪হাজার ইয়াবা সহ আটক দুই সহোদর টেকনাফ স্থল বন্দরে কম্পিউটের নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল কায়েছ সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা টেকনাফে দু’দিন ধরে নিখোঁজ ৭ম শ্রেনীর ছাত্র ইমরান ! টেকনাফ পৌর প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত টেকনাফ ছাত্র পাঠাগার ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বই ডোনেশন কর্মসূচি টেকনাফ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শেখ রাসেল দিবস পালিত টেকনাফে প্রধানমন্ত্রীর অনুদানের ৫০ হাজার টাকার চেক হস্তান্তর,এনাম মেম্বারের কৃতজ্ঞতা  টেকনাফ সদরে নব-নির্বাচিত মেম্বার আব্দুল ফারুকের যাত্রা শুরু, সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা

সপ্তম ধাপে ১০ পৌরসভার সহ ৬১১ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৩০ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

ঢাকা: সপ্তম ধাপের ১০টি পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে মোট ৬১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের (ইসি) যুগ্ম সচিব এস এম আসাদুজ্জামান রোববার (১০ অক্টোবর) রাতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২ নভেম্বর ১০টি পৌরসভায় ভোটগ্রহণ করা হবে। পৌরসভাগুলো হলো—নরসিংদীর ঘোড়াশাল, ব্রাহ্মণবাড়িয়ার কসবা, ফেনীর ছাগলনাইয়া, খাগড়াছড়ির রামগড়, বগুড়ার সোনাতলী, দিনাজপুরের ঘোড়াঘাট, নীলফামারীর ডোমার, নড়াইলের লোহাগড়া, কিশোরগঞ্জের পাকুন্দিয়া এবং চাঁপাইনবাবগঞ্জের চাঁপাইনবাবগঞ্জ।

তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল রোববার বিকেল ৫টা।

ইসির যুগ্ম সচিব আসাদুজ্জামান জানান, মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের ১০ জন, জাতীয় পার্টির একজন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির একজন, ইসলামী আন্দোলন বাংলাদেশের তিনজন ও স্বতন্ত্র থেকে ২৬ প্রার্থী অর্থাৎ মোট ৪১ প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মোট ১২৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে মোট ৪৪৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র বাছাই হবে সোমবার (১১ অক্টোবর), বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ১২ থেকে ১৪ অক্টোবর, আপিল নিষ্পত্তি হবে ১৬ অক্টোবর।

প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ হবে ১৮ অক্টোবর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২ নভেম্বর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর