1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ বাংলাদেশ সীমান্তের ওপারে জান্তা সরকারের গুরুত্বপূর্ণ ঘাঁটি দখল আরাকান আর্মির মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ

টেকনাফে পরিবেশ অধিদপ্তরের বিশেষ অভিযান ১৯ লাখ টাকার অর্থদন্ড

  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৫০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ৫টি ইট ভাটাতে অভিযান চালিয়ে ১৯ লাখ টাকার নগদ জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ( ঢাকা)।
বুধবার (২ মার্চ) দুপুরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঢৈংগকাটা এলাকায় এ সব অভিযান পরিচালনা করেন।
এ সময় এলাকার পরিবেশ দূষত ও অবৈধ ইট ভাটা চালো এবং প্রতিবেশের ক্ষতি হওয়ায় কারণে মোট ৫টি ইট ভাটা কে বিভিন্ন কেটাগরি তে অর্থ অর্থদণ্ডে দণ্ডিত করা হয় । দন্ডিত ইট ভাটা গুলো হল, এ এইচ বি ৫ লাখ, এম কে বি ৫ লাখ, এ আর বি ৩ লাখ, এস এম বি ৩ লাখ, ও এম আর বি -৩লাখ টাকা করে জরিমানা করেন।

পরিবেশ অধিদপ্তরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ( ঢাকা) টেকনাফ ৭১ কে জানান, আমি ঢাকা থেকে এসেছি, পুরো কক্সবাজারে পরিবেশ রক্ষায় ইট ভাটা গুলোতে অভিযান পরিচালনা করছি। তবে পরিবেশ রক্ষায় সব জায়গায় আমাদের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর