1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মিয়ানমারের ৬ নাগরিক আটকে পেল আইস ও অবৈধ কাঠ, ট্রলার জব্দ করেছে বিজিবি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ বর্ডার গার্ড (২বিজিবি) ব্যাটালিয়ন সদস্যরা মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশের সময় কাঠ ভর্তী এক ট্রলার কে জব্দ করেছে। ওই ট্রলার থেকে ৬ মিয়ানমার নাগরিক কে আটক করেছে। পরে তাদের স্বীকার উক্তি মতে ট্রলারে তল্লাশি করে ১কেজি ক্রিস্টাল মেথ বা আইস ও উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে নাফ নদী সীমান্তে উক্ত অভিযান চালিয়ে তাদের আটক করে বিজিবি।

আটকরা হলেন, মিয়ানমার আকিয়াব জেলার
মৃত মুজিবুল্লাহর ছেলে মোঃ ইলিয়াস (৫৫), করিম উদ্দীনের ছেলে মোঃ করিম(২০) মোঃ আরমানের ছেলে মোঃ ইমাম হোসেন (২৭), মোঃ আবুল কালামের ছেলে মোঃ শাহ আলম (৩০),মৃত জাকারিয়ার ছেলে মোঃ ফোরকান(২৬) ও আব্দুল করিমের ছেলে মোঃ আব্দুল হাফেজ(৪০)।

বৃহস্পতিবার সকালে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার সকালে গণমাধ্যম পাঠানো এক সংবাদ বিঙপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার বিজিবি’র একটি বিশেষ টহল দল মিয়ানমার হতে অবৈধ কাঠ বোঝাই একটি ট্রলার নাফনদী পার হয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করছে দেখতে পেয়ে তাদের থামার সংকেত দিলে ট্রলার টি পালানোর চেষ্টা করে। পরে তাদের ধাওয়া করে আটক করেন বিজিবি সদস্যরা।

তিনি আরো জানান, জব্দ কৃত কাঠ ও ট্রলার টেকনাফ শুল্ক গুদামে জমা দেয়া হয়েছে, ধৃত ব্যক্তি ও উদ্বার কৃত আইস আইনি কার্যক্রম সম্পন্ন করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর