1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে এসিল্যান্ড এর ভূমি বিরোধ পূর্ণ জমিতে অবকাঠামো নির্মাণ বন্ধের নির্দেশ ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ১৮৬ বার পড়া হয়েছে

বিশেষ সংবাদদাতা,

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী নিম্মোক্ত তফসিলের জমি সরজমিনে পরিদর্শন করে কোন ধরনের জমি দখল অবকাঠামো নির্মাণ বন্ধের নির্দেশ দিয়েছেন।

(১২ এপ্রিল) মঙ্গলবার বিকেলে বাদীর দেওয়া অভিযোগের প্রেক্ষিতে তিনি স্বশরীরে ঘটনাস্হল পরিদর্শন করে বাদী বিবাদীর উপস্থিতিতে এই নির্দেশনা প্রদান করেন।

উপজেলা সহকারী ভূমির নিকট বাদীর দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, টেকনাফ পৌরসভার ৩ নং ওয়ার্ডের কায়ুখখালী পাড়া এলাকায় টেকনাফ মৌজার সড়ক ও জনপদ বিভাগের অধিগ্রহণকৃত ১৩ শতক জমি যাহার তফসিল নং আর এস দাগ ৫৫৬০ এর বিএস দাগ ৪৫২,৪৫৩ এর ৬৭১ এর বিএস খতিয়ানের ৮৮৫ নং কবলা ভূয়া ও মিথ্যা বানোয়াট ভাবে সৃজন করে সরকারি জমি গ্রাস করে ও জবর দখল করে মৌলভী আশরাফ আলী ও শওকত আলী। এই চক্রের মুল উদ্দেশ্য হচ্ছে মিথ্যা ভূয়া দলিল বি এস খতিয়ান ও অবৈধ দিয়ারা খতিয়ান সৃজন করে ভূমি জবর দখল করার অপচেষ্টা চালিয়ে আসছিলেন। এ বিষয়ের জমির মালিক পক্ষের জহিরুল ইসলাম বাদী হয়ে টেকনাফ উপজেলা নিবার্হী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি বরাবরে বিবাদী আশরাফ আলী গং এর বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বাদী বিবাদী উভয় পক্ষকে বিরোধপূর্ণ জমির স্বপক্ষের মুল কাগজ পএ নিয়ে হাজির হওয়ার নোটিশ প্রদান করেন। নির্দিষ্ট সময়ে বাদী জমির মুল কাগজ পএ নিয়ে হাজির হলেও বিবাদীগন অসম্পূর্ণ ও ভূয়া কাগজ পএ নিয়ে হাজির হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উভয় কগজপত্র পরিক্ষা করে উপজেলা সহকারী কমিশনার ভূমিকে উক্ত জায়গার গিয়ে কোন ধরনের অবকাঠামো নির্মাণ করতে না পারে সে নির্দেশনা বলা হয়। এর পরেও ঐ ভূমি দস্যু আশরাফ আলী গং রা পেশি শক্তির বলে উক্ত জমি দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।তারা টেকনাফের চিহ্নিত ভূমিদস্যু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর