1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা

টেকনাফে ঈদ উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ১৮৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের
সাবরাং ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

বরিবার (২৪ এপ্রিল) সকালে উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদের কার্যালয় ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন।এ সময় ভিজিএফ কার্ডধারী অতিদরিদ্র, অসহায় ও দু:স্থ পরিবার উপস্থিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মোহাম্মদ কায়সার খসরু।

সভায় সভাপতিত্ব করেন সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বি এ বলেন, উপজেলার সাবরাং ইউনিয়নে ৩ হাজার ৮’শ ৩১ পরিবারের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হবে। যা অন্যান্য বছরের তুলনায় এই বছর কয়েকগুণ কম। এ সময় আরও উপস্থিত ছিলেন স্ব-স্ব ওয়ার্ডের ইউপি সদস্য, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর