1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১

পেকুয়ায় পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেফতার-৩

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ২১৬ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম বাহার, পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় চিহ্নিত সংঘবদ্ধ মাদক কারবারি কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় মূলহোতা উপকূলের চোর সিন্ডিকেটের প্রধান শাহ আলমসহ ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ।

১০ জুন (শুক্রবার) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মগনামা ইউপির ফুলতলা স্টেশন সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় শাহ আলমের কাছ থেকে ৪৩০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর এলাকার আলী হোসেনের ছেলে শাহ আলম, বদি আলমের ছেলে মো.পারভেজ ও একই এলাকার আবু ছালেক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চকরিয়া-পেকুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার তৌফিকুল আলমের নির্দেশনায় পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী’র নেতৃত্বে একদল পুলিশ মগনামা ফুলতলা স্টেশনে অভিযান চালিয়ে ঘটনার প্রধান আসামি শাহ আলম ও দুই নাম্বার আসামি মো. পারভেজকে গ্রেপ্তার করে। এসময় শাহ আলমকে তল্লাশি করে ৪৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, গত বুধবার রাতে উজানটিয়া ইউনিয়নের চিহ্নিত মাদকবিক্রেতা শাহ আলমকে ধরতে পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ আলম তার দলবল নিয়ে পুলিশ ওপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারের মাথায় গুরুতর জখম হয়। আহত হয় আরো ২জন পুলিশ সদস্য। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ আলী বলেন, মাদকবিক্রেতা কর্তৃক পুলিশের উপর হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে মূলহোতা শাহ আলমসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞেসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর