1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

সেন্টমার্টিন প্যারা বনে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও এনার্জি ড্রিংক জব্দ করলো কোস্ট গার্ড

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ৩৭০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ

 

টেকনাফ সেন্টমার্টিনের জালিয়াপাড়ায় কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার ও এনার্জি ড্রিংক জব্দ করেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাংলদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক লেফটেন্যান্ট রাগিব তানজুম স্বর্নাভ এর নেতৃত্বে সেন্টমার্টিনের জালিয়াপাড়া সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময়ে জালিয়াপাড়ার প্যারা বনের ভিতরে পাচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১১ টি প্লাস্টিকের বস্তা পাওয়া যায়। বস্তাগুলো তল্লাশি করে ৬০০ ক্যান বিয়ার, ০৮ বোতল বিদেশি মদ এবং ২০০ ক্যান কমান্ডো এনার্জি ড্রিংক জব্দ করা হয়। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত বিদেশী মদ ও বিয়ার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর