1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

জসিমের কিরিচের আঘাত থেকে প্রাণে বাচল নুর হোসেন

  • আপডেট সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৩৮৭ বার পড়া হয়েছে

সংবাদ দাতা, হ্নীলা

টেকনাফের হ্নীলা ইউনিয়নে জাদিমুড়া এলাকার বাদশা মিয়ার ছেলে জসিম উদ্দীনের কিরিচের আঘাত থেকে প্রাঁণে বাচাল একই এলাকার মোহম্মদ সালের পুত্র নুর হোসেন।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে নিজ এলাকায় এ ঘটনা ঘটে।

নুর হোসেনের বড় ভাই হামিদ জানান, গত কাল দুপুরে আমার ভাইয়ের সাথে সমান্য কথা কাটার জেরে আমার ভাই নুর হোসেন কে প্রচুর মারধর করে আঘাত করে মাঠিতে ফেলে দেয়।পরে তাকে হত্যা করার জন্য জসিমের নিজ বাড়িতে দৌড়ে গিয়ে কিরিচ এনে আমার ভাই কে হত্যার উদ্দেশ্যে কুপানো সময় তাৎক্ষণিক এলাকা বাসীর বাঁধায় আর হত্যা করতে পারেনি। সে সব সময় আমাদের এলাকায় সাধারণ মানুষেদের হুমকি ধমকি দিয়ে থাকেন। তার এরকম আচরনে স্থানীয় কোন মানুষ স্বাভাবিক ভাবে চলাচল করতে পারেনা। সব সময় মানুষের জন্য হুমকি হয়ে থাকেন জসিম ।

স্থানীয় সচেতন মহলের দাবি আইন শৃঙ্খলা বাহিনী যে জসিম কে আইনের আওতায় এনে তাহার বাড়িতে থাকা কিরিচ টি যেন উদ্ধার করেন।না হয় এলাকার কোন মানুষ তার কাছে নিরাপদ নয়। তবে সে শালবাগান পাহাড়ে অবস্থান রত পাহাড়ি গ্রুপের সাথেও গলায় গলায় ভাব রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে অভিযুক্তের সাথে যোগাযোগ করতে চাইলে বাড়িতে গিয়েও তাহাকে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর