1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

গ্রামে কাজ করা এনজিওদের উপজেলা প্রশাসন কে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৩২২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

টেকনাফ উপজেলার বিভিন্ন গ্রামে কাজ করা এনজিও সংস্থা গুলো কে তাদের কৃত- কর্মের বিষয়ে টেকনাফ উপজেলা প্রশাসন বা পরিষদ কে জবাবদিহিতা নিশ্চিত করতে হবে বলে জানিয়েছে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম ও নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে এনজিও সংস্থা সুশীল কর্তৃক উপজেলা পর্যায়ে ত্রৈ-মাসিক প্রকল্পের অগ্রগতি শেয়ারিং ও খাদ্য নিরাপত্তা এবং পুষ্টিমান উন্নয়ন প্রকল্প শীর্ষক অনুষ্ঠিত আলোচনা সভায় এ সব কথা বলেন।

টেকনাফ উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম।

সুশীলনের উপজেলা ম্যানেজার শাহীন রেজার সঞ্চালনায় প্রকল্প সমন্বয়কারী ডঃ আনোয়ার হোসেন উপস্থিত অতিথিদের সামনে তাদের মেয়াদ কালিন বৃহৎ কর্ম কান্ডের গৃহীত উন্নয়ন প্রকল্প সমূহের উপর বিভিন্ন তথ্য উপাত্ত বিষয়ে উপস্থাপন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ,
হোয়াইকং ইউপি চেয়ারম্যান নুর আহমদ আনোয়ারী, উপজেলা কৃষি কর্মকর্তা জাকের হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, সমাজ সেবা কর্মকর্তা খোরশেদ আলম, টেকনাফ সদর ইউপি সদস্য জহীর আহমদ, প্রাণি সম্পদ কর্মকর্তা মুহিব উল্লাহ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন রাজ, ইএফএসএন সদস্য খুরশিদা বেগম ও সংরক্ষিত মহিলা সদস্য গণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর