1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

র‌্যাবের অভিযানে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩১ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, বিশেষ প্রতিবেদক

চকরিয়া থানাধীন পশ্চিম বড় ভেওলা এলাকায় চেকপোস্ট স্থাপন করে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ দুইজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

শনিবার গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর অতিঃ পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) পক্ষে অধিনায়ক মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান – কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল গোপন সূত্রে অবগত হয়, কক্সবাজার জেলার মহেশখালী থানাধীন মাতারবাড়ী এলাকা হতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে একটি সিএনজি যোগে চকরিয়ার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ১০ ফেব্রুয়ারি সাড়ে দশটার দিকে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া লালব্রীজ সাকিনস্থ বিএম অটোগ্যাস ফিলিং স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে বর্ণিত সিএনজি গাড়িটি চেকপোস্টের সামনে পৌঁছালে র‌্যাবের উপস্থিতিতে একজন ব্যক্তি সিএনজি ফেলে দ্রুত পলায়নের চেষ্টাকালে আভিযানিক দল কর্তৃক মোঃ সরওয়ার কামাল (৪২), পিতা-জাবের সাং-কেরুনতলী, নয়াপাড়া, ০৫নং হোয়ানক ইউপি, ০৭নং ওয়ার্ড, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজারকে গ্রেফতারসহ ব্যবহৃত সিএনজি অটৌরিক্সা আটক করা হয়। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেহ এবং তার ব্যবহৃত সিএনজি গাড়ী তল্লাশী করে চালকের আসনের নিচ হতে দেশীয় তৈরি ০২টি এলজি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিস্তারিত নাম-ঠিকানা প্রকাশসহ তার সঙ্গীয় ২) আব্দুল কাদের (৪৫), মোঃ বেলাল হোসেন (৪৮) এবং ৪) মোঃ নুরুল ইসলাম (৩২)গণ চকরিয়া থানা রাস্তার মাথায় ফায়ার সার্ভিসের সামনে বর্ণিত অস্ত্র গ্রহণের নিমিত্তে অবস্থান করছিলো মর্মে তথ্য প্রদান করে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আব্দুল কাদের (৪৫),* পিতা-মৌলভী আব্দুর রহিম, মাতা-হাছিনা বেগম, সাং-চরনদ্বীপ, ০৯নং ওয়ার্ড, ১০নং চিরিংগা ইউপি, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই অপর দুইজন আসামী পালিয়ে যায় মর্মে স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মহেশখালী ও চকরিয়া থানা এলাকায় গোপনে অবৈধ অস্ত্রের ব্যবসা চালিয়ে যাচ্ছে। অদ্য উপরোল্লিখিত আগ্নেয়াস্ত্রসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রসহ বর্ণিত ব্যক্তিদ্বয় এবং পলাতক অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর