1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
টেকনাফ পৌর আওয়ামী লীগের উদ্যোগে, ৭৫ তম আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্‌যাপন টেকনাফে পৌর আ. লীগের উদ্যোগে আ. লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত  মিয়ানমার চলছে তুমুল সংঘর্ষ বিমান হামলা, এপারের সীমান্ত জুড়ে আতঙ্ক টেকনাফে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পানিবন্দী মানুষের মাঝে চাল বিতরণ করলেন হ্নীলা ফুলের ডেইল ব্রাদার্স ইউনিটির ফুটবল ক্লাব ছুটি কমিয়ে ২৬ জুন খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান । সেন্টমার্টিন আক্রান্ত হলে আমরা ছেড়ে দেয়া হবে না: ওবায়দুল কাদের ফের সেন্টমার্টিন দ্বীপ থেকে ফেরার পথে মিয়ানমারের ছোঁড়া গুলি : যুবক গুলিবিদ্ধ দীর্ঘ দিন পর বিকল্প পথ দিয়ে, টেকনাফ-সেন্টমার্টিন নৌ-যান চলাচল শুরু আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বদির ভাই এজাজ

টেকনাফে নানা আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী সম্পন্ন

  • আপডেট সময় : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৪৪১ বার পড়া হয়েছে

সাইফুদ্দীন মোহাম্মদ মামুন, আরাফাত সানি, টেকনাফ।

 

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বর্ণাঢ্য আয়োজনে প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে এলডিডিপির সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় টেকনাফ উপজেলা পরিষদের মাঠে এটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন মুহিব্বুল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বদি, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, নারী ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চিকিৎসক মোহাম্মদ শাহাবুদ্দীন, কৃষি কর্মকর্তা মোঃ জাকিরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ আরিফ হোসেন, টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: দেলোয়ার হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুবীর কুমার দত্ত, একাডেমিক সুপারভাইজার নুরুল আবসার প্রমূখ। এ সময় অতিথিরা প্রদর্শনীর জন্য নিয়ে আসা বিভিন্ন ধরনের প্রাণির স্টল ঘুরে ঘুরে দেখেন এবং শুরু আগে অতিথিদের অংশগ্রহণের মাধ্যমে একটি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও ভেটেরিনারি সার্জন মুহিব্বুল্লাহ বলেন, প্রদর্শনীতে প্রাণিসম্পদ (গরু-ছাগল-হাস-মুরগি), প্রাণিসম্পদ প্রযুক্তি, ফার্মাসিউটিক্যালস ও এনজিওসহ ৪৮টি স্টল বসেছিল। তার মধ্যে প্রতি বিভাগের ১ম, ২য় ৩য়সহ ৯জন বিজয়ীকে পুরুস্কার বিতরণের পাশাপাশি আরও কয়েকটি স্টলকে বিশেষ পুরুস্কার প্রদান করা হয়।

সাংসদ শাহীন আক্তার চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর নের্তৃত্বে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার পাশাপাশি আমিষ খাদ্যে বাংলাদেশ বর্তমানে স্বয়ংসম্পূর্ণ। ভারত ও মিয়ানমার থেকে গবাদি পশু আনা বন্ধ করা হয়েছে। বর্তমানে বাংলাদেশ থেকে বিভিন্ন দেশের আমিষের চাহিদা মেটানোর জন্য বিদেশে সরবরাহও করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর