1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

অপহরণ চক্রের ২ সদস্য র‌্যাবের হাতে আটক সরঞ্জামসহ ৩ভিকটিম উদ্ধার

  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
  • ২৪৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফের বৈদ্যঘোনা গভীর পাহাড়ী এলাকা হতে অপহৃত ৩ ভিকটিম কে উদ্ধার করেছে র‌্যাব-১৫। উদ্ধার কৃতরা হলেন, আমান উল্লাহ (১৯), সিরাজুল মোবিন (১৮) ও আবু তাহের (২৭)। এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে । তারা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের মাঠ পাড়া এলাকার নজির আহমদের ছেলে নবী হোসেন (২৭) ও জাহিদ হোসেন প্রকাশ কাবিলা (২২)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ০২টি রাম দা, ২৫ ফুট শিকল, ০৮টি তালা, ০২টি চাবির ছড়া সহ ০৩ টি মোবাইল ফোন।

সোমবার (২৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ জানান, ২৫ মার্চ জনৈক ঠান্ডা মিয়ার ছেলে আমান উল্লাহ (১৯) ও তার ছেলের বন্ধু সিরাজুল মোবিন (১৮) সহ বসত বাড়ী হতে ফজরের নামাজের উদ্দেশ্যে বের হলে হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের উলুবুনিয়া রাস্তার মাথায় পৌঁছালে কতিপয় ব্যক্তি তাদের নিকট হতে সিএনজি মেরামতে জন্য একটি গ্যারেজের সন্ধান চায়। পরবর্তীতে ভিকটিমদ্বয় পার্শ্ববর্তী একটি গ্যারেজের সন্ধান দেখানোর উদ্দেশ্যে গাড়িতে উঠলে পূর্ব থেকে পরিকল্পিতভাবে থাকা অপহরণকারীরা জোরপূর্বকভাবে অপহরণ করে পাহাড়ী এলাকায় নিয়ে যায় বলে অভিযোগ করেন।

এ অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৫ সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল টেকনাফ আল জামিয়া আল ইসলামিয়া মাদ্রাসার সামনে অভিযান পরিচালনা করে অপহরণকারীর চক্রের মূলহোতাদের আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-১৫ আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অপহরণের কথা স্বীকার করে এবং তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বৈদ্যঘোনা (নতুন পল্লান পাড়া) গহীন পাহাড়ী এলাকা হতে ভিক্টিম দের উদ্ধারের পাশাপাশি উখিয়া থানার কুতুপালং এলাকা হতে অপহৃত হওয়া অপর একজন ভিকটিম কে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ভিকটিমদেরকে স্ব স্ব পরিবারের নিকট হস্তান্তরপূর্বক আটক কৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর