1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

খায়ের বশরের উত্থানের পেছনে মাদকের গল্প বলে অভিযোগ স্থানীয়দের

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৩৩৪ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হ্নীলা জাদিমুড়া এলাকার খায়ের বশরের উত্থানের পেছনে মাদকচিন্তায় ও ব্যবসার গল্প বলে অভিযোগ স্থানীয়দের। কিছু দিন আগেও যাহার কিছু ছিলনা তাহার এখন রয়েছে একাধিক দালান ঘর বাড়ি, জমি জামা ও বিভিন্ন প্রকার ব্যবসা বানিজ্য। মিয়ানমার থেকে রোহিঙ্গা আসার বদৌলতে তাহার কপালে যেন ফুল ফুটেছে। কিছু রোহিঙ্গা মাদক কারবারি মিয়ানমার থেকে মাদক এনে ক্যাম্পে নিয়ে যাওয়ার সময় তাহার বাড়ির সামনের পথ দিয়ে যেতেই অনেকের মাদক চিন্তায় করেছেন বলেও জনশ্রুতি রয়েছে । পরে ওই মাদক চালান হয় বিভিন্ন মাধ্যমে দেশের আনাচে কানাচে। যার কারণে মাদক বন্ধ হচ্ছে না বলে অভিমত স্থানীয়দের। এ অবস্থা হতে উত্তোলনের জন্য তাকে আইনের আওতায় আনার দাবি করেছেন অনেকেই। সে জাদিমুড়া এলাকার মৃত নজির আহাম্মদের ছেলে। গত কিছু দিন আগেও ইয়াবা সহ তার স্ত্রী ও সৎ ভাই ইয়াবা সহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছেন বলেও জানা গেছে। তাহার বিরুদ্ধে কেউ মাদক বানিজ্যের কথা বললে তাকে কৌশলে মাদক দিয়ে ফাঁশিয়ে দিবেন বলেও এলাকার যুবকদের হুমকি দেন বলে জানাগেছে।

এ বিষয়ে খায়ের বশরের সাখে মোবাইলে জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এলাকার শত্রুরা সাংবাদ কর্মিদের মিথ্যা তথ্য দিয়ে আমাকে হয়রানি করার চেষ্টা করছে। আমার কোন মাদকের ব্যবসা নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর