1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

“করোনা”টেকনাফে জামাই আক্কাস!!বাড়ি,ফার্মেসি,দোকার,ল্যাব লকডাউন!

  • আপডেট সময় : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৮৮২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ, রাজধানী ঢাকা উত্তরা থেকে আগত আইনশৃঙ্খলা বাহিনীতে কর্মরত “আক্কাস” নামে এক ব্যক্তি টেকনাফ পৌরসভার পল্লান পাড়ার শ্বাশুর আবদুর রহিম ( লালুর) বাড়ীতে গত (১৯ মার্চ) বেড়াতে আসেন ঢাকা থেকে তার শরীরে করোনা ভাইরাসের আলামত পাওয়ার সংবাদে টেকনাফ উপজেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তারা ৩ এপ্রিল (শুক্রবার) ১০টার দিকে টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ড পুরাতন পল্লান পাড়া এলাকায় তার বাড়িটিসহ আরো প্রায় ৫টি বাড়ি, ৪টি দোকান, ২ ফার্মেসি, ১টি ল্যাব সহ জনস্বার্থে লকডাউনে করে দিয়েছে উপজেলা প্রশাসন।

উল্লেখ্য, গত (১৯ মার্চ) সে টেকনাফে শ্বাশুর বাড়ীতে বেড়াতে এসে তবে কাউকে না জানিয়ে (২৬ মার্চ) ঢাকা চলে যায়।

তবে আক্কাসের শ্বাশুর আব্দু রহিম লালুর বাড়িতে (৬ জন) সদস্য রয়েছে তাদের নমুনা পরীক্ষা করা হবে বলে জানান টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সত্য করোনাভাইরাস নি প্রশিক্ষণ প্রাপ্ত ডাক্তার প্রনয় রুদ্র।

তিনি আরো জানান, যেসব দোকান, ফার্মেসি,ল্যাব লকডাউনকরা হয়েছে সেখানে তিনি এবং তার শ্বাশুরের আত্মীয়-স্বজনরা সেখান থেকে যাবতীয় ঔষধ সামগ্রী এবং কেয়ার ল্যাবে এক্সরে করার কারণে সেগুলো লকডাউন করা হয়।
তিনি আরো জানান এখনো পর্যন্ত করোনা ভাইরাস শনাক্তের যন্ত্রপাতি টেকনাফে আনা হয়নি। তবে জেলার কক্সবাজারে করনা শনাক্তে যন্ত্রপাতি রয়েছে।
আমরা মহান আল্লাহ কাছে টেকনাফসহ গোটা বাংলাদেশ কে করোনা নামক ভাইরাস থেকে হেফাজত রাখুন। সবাই সূস্থ ও নিরাপদে থেকে সামাজিক দুরত্ব বজায় রাখুন।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর