1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনাম :

পুরাতন ম্যাগনেট এর পিলার উদ্ধার করেছে র‌্যাব-১৫, আটক চৌধুরী পাড়ার ক্য থেন ছা

  • আপডেট সময় : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৭৮৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ। 

কক্সবাজার টেকনাফের কেকেপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৮১৮ সালের ইষ্ট ইন্ডিয়া কোম্পানীর একটি পুরাতাত্ত্বিক সহ ক্য থেন ছা (৫৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। সে হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চৌধুরীপাড়া এলাকার মৃত অংয়ে’র ছেলে।

সোমবার (১৬ অক্টোবর) কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু সালাম চৌধুরী গণমাধ্যম কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ জানতে পারে যে, টেকনাফ পৌরসভায় আওয়ামী লীগ অফিসের পিছনে কতিপয় ব্যক্তি পুরাকীর্তি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের প্রেক্ষিতে গত রবিরার ( ১৫ অক্টোবর) র‌্যাব-১৫, এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল পুরাকীর্তি উদ্ধারের লক্ষ্যে ওই স্থানের কেকে পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় কতিপয় ব্যক্তি র‌্যাবের অভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে একজনকে র‌্যাব গ্রেফতার করতে সক্ষম হয় এবং অজ্ঞাতনামা ৩/৪ জন সু-কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির হেফাজত হতে ০১টি পুরাতন ম্যাগনেট এর পিলার উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত এবং অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর