1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্তের ঘটনায় একজন পাইলট নিহত প্রথম ধাপে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যাঁরা মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫০ টাকাসহ ইউপি চেয়ারম্যান ডিবির হাতে আটক আজ বিশ্ব গাধা দিবস, কীভাবে এলো এই দিবস? হোয়াইক্যংয়ে স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির উত্তরণ এনজিওর কার্যক্রম পরিদর্শন উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে বৈধ আগ্নেয়াস্ত্র বহন-প্রদর্শনে ১৪ দিনের নিষেধাজ্ঞা আওয়ামীলীগ নেতার ছেলেকে দিন-দুপুরে কুপিয়ে হত্যা জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ নাফ নদীর ওপারে মর্টারশেল ও গুলির বিকট বিস্ফোরণে কাঁপছে টেকনাফ

চিংড়ি ঘের দখলের সময় র‍্যাবের জালে বন্ধুক- কার্তুজ সহ ৪ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি।। 

 

কক্সবাজারের চকরিয়ায় চিংড়িঘের দখলচেষ্টার অভিযোগে অস্ত্র, গুলিসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল সোমবার রাতে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের মকবুলাবাদ এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

 

আজ মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন এই তথ্য জানান।

 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মহেশখালী উপজেলার হোয়ানকের কেরুনতলীর আকতার হোছাইন (৪২), কালারমারছড়া মিজ্জির পাড়ার জয়নাল আবেদীন (৪২), সদরের ভারুয়াখালীর নুরুল হামিদ প্রকাশ খলিফা (৩৯) ও কালারমারছড়ার নুনাছড়ির নুরুল আমিন (৩৮)।

 

লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব খবর পায় অস্ত্রধারী একদল ডাকাত চিংড়িঘের ও লবণের মাঠ দখলের উদ্দেশ্যে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদ নিয়ে মকবুলাবাদ এলাকায় অবস্থান করছে। গতকাল সোমবার রাতে র‍্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান চালান। বিষয়টি টের পেয়ে পালানোর সময় ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়। পরে তল্লাশি করে আকতার হোছাইনের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, ঘর থেকে চারটি একনলা বন্দুক ও ৯৮ রাউন্ড তাজা কার্তুজ জব্দ করা হয়।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর