1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

দুস্থ মহিলাদের মাঝে ছাগল বিতরণ করল উত্তরণ

  • আপডেট সময় : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৬০ বার পড়া হয়েছে

সাংসদ দাতা

বে সরকারী প্রতিষ্ঠান উত্তরণ কর্তৃক আয়োজিত মিজেরিও এর অর্থায়নে “Livelyhood Recovery Support for Forcibly Displaced Myanmar Nationals and Host Communities in Bangladedh” শীর্ষক প্রকল্পের মাধ্যমে ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদে ৭ এবং ৮ নং ওয়ার্ডের ৩০ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে একটি করে মা ছাগল বিতরণ করা হয়। শনিবার হ্নীলা ইউনিয়ন পরিষদের নিচ তলায় উক্ত ছাগলগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আদনান চৌধুরী, ২নং হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ৭নং ওয়ার্ডের মেম্বর জামাল হোছন এবং বেসরকারী প্রতিষ্ঠানের উত্তরণ এর কর্মকর্তা বৃন্দ।

২০১৭ সালে রোহিঙ্গা আসার পরে টেকনাফের স্থানীয় জনগোষ্ঠী বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। ঐ সমস্ত এলাকায় চিহ্নিত করে অসহায় দুস্থ, গরিব পরিবারের কাছে ছাগলগুলো প্রদান করা হয়েছে বলে জানা গেছে । ওই ছাগল লালন পালন করে যাতে সহায়তা প্রাপ্ত সকলেই স্বাবলম্বী হতে পারেন সেজন্য তাদের এ সহযোগিতা বলে উল্লেখ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর