1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

টেকনাফের হ্নীলায় হেলথ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর’র চেম্বারের শুভ উদ্ভোধন

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

সীমান্ত জনপদ টেকনাফের হ্নীলায় সকলের দূরগোড়ায় চিকিৎসা সেবা ও রাত দিন ২৪ ঘন্টা ফার্মেসী সেবা প্রদানের প্রত্যয়ে এক ঝাঁক তরুণ মেধাবী উদ্যোক্তাদের সমন্বয়ে গঠিত হেলথ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর’র চেম্বারের শুভ উদ্ভোধন করা হয়েছে।
শুক্রবার (২৪মে) সকাল ১১ঘটিকার দিকে প্রতিষ্ঠান টির নিচ তলায় এক অনাড়ম্ব অনুষ্ঠানের মধ্য দিয়ে হেলথ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর’র চেম্বারের যাত্রা শুরু করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আল মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় হ্নীলা হেলথ কেয়ার ডায়াগনস্টিক এন্ড ডক্টর’র চেম্বারের চেয়ারম্যান  ডাঃ আবুবকর আল মামুনের সভাপতিত্বে স্বাগতা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ জুবায়ের ওসমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  হ্নীলা ইউনিয়ন উপ স্বাস্থ্য কেন্দ্রের প্রধান ডাঃ শংকর চন্দ্র দেব নাথ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাঃ আব্দুল্লাহ মোহাম্মদ শাহেদ, ডাঃ হাফেজ মুজিবুল হক, ডাঃ আজাদ মোহাম্মদ নুর হোসেন, হ্নীলা ইউনিয়ন  উপ স্বাস্থ্য কেন্দ্রের উপ সহকারি ডাঃ দেলোয়ার হোসেন,হ্নীলা আল জামেয়া আল ইসলামিয়া দারুসসুন্নাহর পরিচালক মাওঃ আবছার উদ্দিন কাসেমী, বিশিষ্ট পল্লীচিকিৎসক  ডাঃ মুফিজুর রহমান, বিশিষ্ট  মাওঃ আবুল হাশেম কেন্দ্রীয় সদস্য ফার্মাসি এসোসিয়েশন, হ্নীলা বাজার পরিচালনা কমিটির  সদস্য মুফিজুর রহমান, হ্নীলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি  বাহাদুর শাহ তপু। রাজনীতিবীদ ও সাবেক মেম্বার আলী আহমেদ, আবছার কামাল নোবেল,জিয়াউল হোসাইন কায়সার,সেলিম সিকদার প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে  বক্তারা বলেছেন ব্যাবসা নয়, সেবার মন মানসিকতা নিয়ে দিবা রাত্রি রোগীদের সেবা দিয়ে চিকিৎসা সেবার উৎকৃষ্ট উদাহরণ সৃষ্টি করা আমাদের লক্ষ্য। আর এক্ষেত্রে এলাকার সকল জনপ্রতিনিধি, সমাজ সেবক,ও রাজনীতিবীদ সহ সর্ব শ্রেণী পেশার মানুষ কে পরামর্শ এবং সহযোগিতা করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর