1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মাত্র ৫ মাস ফ্রিল্যান্সিং শিখে সফল সুবহান আনছারি, মাসিক আয় প্রায় ১ লাখ টাকা যৌতুকের টাকা দিতে না পারায় ১০ মাসের শিশু সন্তান সহ স্ত্রী কে ঘর ছাড়া করলেন পাষণ্ড স্বামী! মৃ’ত মাকে কবরের মাটি খুঁড়ে বের করার চেষ্টা অবুঝ ছোট শিশুর! টেকনাফের নাফ নদী থেকে ২লাশ উদ্ধার নাফ নদীতে অর্ধ গলিত অজ্ঞাত মৃতদেহ উদ্ধার রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু করতে ইতিবাচক মিয়ানমার হ্নীলা ডিস্ট্রিবিউটর ব্যবসায়ী সমিতির ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত ‘৩০ লাখে প্রশ্ন কিনেও’ ভালো ফল করতে পারেননি যে পরীক্ষার্থীরা! দুদকের মামলায় টেকনাফের পৌর কাউন্সিলর মনিরুজ্জামানের সম্পদ জব্দের নির্দেশ হ্নীলাতে কাজীর নতুন সহযোগীর দায়িত্ব পেল মুফিজুর রহমান

টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত-দক্ষিণ আফ্রিকা মধ্যে কে জিতবে আজ?

  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক:

বিশ্বকাপে এখন বাকি আর এক ম্যাচ! যে জিতবে তার হাতে উঠবে শিরোপা। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ভারত উঠেছে ১০ বছর পর। আর দক্ষিণ আফ্রিকা তো প্রথমবারের মতো এই মঞ্চে। কিছুটা চাপ কি থাকবে প্রোটিয়াদের ওপর? সে চাপ তো ভারতও বোধ করতে পারে। সবশেষ ওডিআই বিশ্বকাপের ফাইনালের কথা স্মরণ করে হোক বা নিজেদের দুর্ভাগ্যের কথা চিন্তা করেই হোক।

যে দুই দল বিশ্বকাপ ফাইনালে মাঠে নামতে যাচ্ছে, তাদের নিয়ে প্রথমেই যে কথা আসে- দুই দলই এখন পর্যন্ত টুর্নামেন্টে অপরাজিত। সবচেয়ে বড় অনুপ্রেরণা এখান থেকেই সংগ্রহ করতে পারে দল দুইটি।

ব্যাটিং ও বোলিং- দুই জায়গা নিয়ে আলাদা করে বলার চেষ্টা করলে, কাউকেই বাদ দেওয়া যায় না। ধারাবাহিকতা দেখিয়েছে ভারত, কম দেখায়নি প্রোটিয়ারা। দক্ষিণ আফ্রিকার ভাবনার জায়গা নির্দিষ্ট কিছু ব্যাটারদের নিয়ে হতে পারে। এখানে অবশ্য ভারতের তেমন চিন্তা নেই। শুধুমাত্র ওপেনিংয়ে ভিরাট কোহলির ‘রোল’ নিয়ে কিছুটা আলোচনা হতে পারে। যে আলোচনা অবশ্য তুলতে দিচ্ছেন না ভারতীয় অধিনায়ক ও কোচ। কোহলি ফাইনাল ম্যাচে বড় কিছু করবে, এমন আশা দেখছেন তারা।

ওয়েস্ট ইন্ডিজের বার্বাডোজে কেনসিংটন ওভালে ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ (শনিবার) রাত সাড়ে ৮ টায়। মাঠের সুযোগ সুবিধা দুই দলই সমানভাবে পাবে বলেই ধারণা করা হচ্ছে। বিশেষ করে ব্যাটিংয়ের দিক থেকে একইরকম ধারা বজায় থাকার কথা দুই দলের পক্ষ থেকেই। আর বোলিংয়ে ফাস্ট বোলারদের দাপট দেখা যেতে পারে, যা এই মাঠের রেকর্ড বলছে।

কেনসিংটন ওভালের চতুর্থ পিচে অনুষ্ঠিত হবে আজকের ম্যাচটি। যে পিচে নামিবিয়া ও ওমান এবং স্কটল্যান্ড ও ইংল্যান্ড ম্যাচ হয়ে গেছে। মাঠের বাউন্ডারি সবদিকেই মোটামুটি সমান থাকবে।

আজকের ম্যাচে বৃষ্টির সম্ভাবনা আছে ভালোভাবেই। সেক্ষেত্রে অতিরিক্ত সময় বরাদ্দ করা আছে ম্যাচের জন্য। শুধু তাই না, রিজার্ভ ডে রাখা হয়েছে ফাইনালের জন্য। আর যদি এমন হয়, আজকের দিন সহ বৃষ্টিতে ভেসে গেছে রিজার্ভ ডে- সেক্ষেত্রে যৌথ চ্যাম্পিয়ন ঘোষণা করা হবে। ###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর