1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী

  • আপডেট সময় : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পড়া হয়েছে

বিশেষ সংবাদ দাতা

বিএনপির জন্য মাত্র ১০ মাসে বয়সে কারাগারে যাওয়া নাছির উদ্দীন রাজের এক মাত্র শিশু সন্তান এহসানুল হক রাজ ৭ বছর পরে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী কে নিজ গ্রামে ধানের শীষের প্রতীকসহ সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন।

২০১৮ সালের জাতীয় নির্বাচনের শাহজাহান চৌধুরীর প্রতীক ধানের শীষের মিছিল হয়েছিল সন্ধা কালিন সময়ে রংগীখালীতে । পরে রাতে কয়েকজন দালালদের কথা শুনে তাহার বাড়িতে এসে পরিকল্পিতভাবে পুলিশ স্বপরিবারে তাহার বড় ভাইয়ের স্ত্রী, তাহার স্ত্রী ও এক ভাগিনিকে ধরে নিয়ে যায় পুলিশ। যে তাণ্ডব থেকে তাহার মাত্র ১০ মাসের ছেলে পর্যন্ত রেহাই দেনি।

শনিবার (২৮ সেপ্টেম্বর) হ্নীলা ইউনিয়ন দক্ষিণ বিএনপির উদ্যোগে সাংগঠনিক ৩,৪,৫নং ওয়ার্ডের যৌথ কর্মী সমাবেশে উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও হুইপ আলহাজ্ব শাহজাহান চৌধুরী আসলে, তাকে সালাম দেন ছোট শিশু এহসানুল হক রাজ।
এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি এডঃ হাসান সিদ্দিকী, সিনিয়র সহ সভাপতি হাশেম আহমদ সিআইপি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মেম্বার, হ্নীলা দক্ষিণ বিএনপির সভাপতি নুরুল আমিন চৌধুরী ও সাবেক ছাত্রদল সভাপতি জাহেদ সহ

এ সময় শাহজাহান চৌধুরী উপস্থিত জনতার সামনে অশ্রুসিক্ত কণ্ঠে বলেন , আমার নাতি এ ছোট শিশু এহসান কে সহ তাদের পরিবার কে যারা নির্যাতন করিয়েছিল বিএনপি ক্ষমতায় আসলে তাদের বিচারের মুখোমুখি হতে হবে। তারা কক্সবাজার জেলায় বিএনপির জন্য সবচেয়ে বড় নির্যাতিত পরিবার ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর