1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে ইফতারের সময় খুন সিএনজি চালক!আটক ১

  • আপডেট সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৭০২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী /মোঃ শেখ রাসেল,টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নে আব্দুল্লাহ বাবু (২৩) নামের এক ব্যক্তিকে হত্যা করেন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে। নিহত ব্যক্তি হোয়াইক্যং ২নং ওয়ার্ডের আব্দুল মোনাফের ছেলে।

নিহতের বড়ভাই, খোকা (২৫)বলেন আনুমানিকভাবে ইফতারের ১ঘন্টা খানিক আগে হেলাল (২৪) নামের ছেলেটি তার প্রতিবেশী এলাকার ঘন ফরিদের মেয়ের জামাই ইয়াবা খেয়ে মাতলামি করেছিল তার বাড়ির সামনে পরে নিহত আব্দুল্লাহ বাবু (২৩) তাকে বাঁধা দেয়,আমরা রোজা আছি তুমি এভাবে পাগলামি করতেছো কেন বলে প্রশ্ন ছুটে দিলে সন্ত্রাসী হেলাল তার সাথে তর্কে জড়ে যায় একপর্যায়ে হাতাহাতি হলে নিহতের বড় ভাই ঘটনা শুনে উভয়কে তাড়িয়ে দেয়।

এমন সময়ে রোজারত নিহত আব্দুল্লাহ সহ ইফতারের জন্য রেডি, এমন সময় হুজুর মাইকে ইফতার করতে বলে, মাইকের আওয়াজের সাথে সাথে সন্ত্রাসী হেলাল ও ইয়াবা মামলার আসামী রবিউল আলম রবি সহ তার চাচাতো ভাই ও বউ,বউয়ের বড় বোনসহ অজ্ঞাত ১০/১২ জন তাদের উঠানে চিল্লানি শুরু করলে নিহত আব্দুল্লাহ ঘর থেকে বের হয়ে ঘটনা কি জানতে চাওয়ার আগে ই কুড়াল ও বটি নিয়ে এলোপাথাড়ি কুপাতে থাকে, মুহুর্তে বাড়ির বাকী সদস্যরা বের হওয়ার সাথে সাথে সন্ত্রাসীরা ফালিয়ে যায়,তবে অনেকে ফালিয়ে যেতে পারলেও একজন কে আটকে রাখতে সক্ষম হন নিহতের বড়ভাই খোকা,আটককৃত ব্যক্তিকে পুলিশের কাছে স্থানান্তর করেন জনতা। হামলা কারীরা ফালিয়ে গেলেও কুড়ার ও বটি রেখে যায়ত বাবু কে সাথে সাথে পালংখালী এনজিও এর একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ফলে লাশ বাসায় আনার সাথে সাথে হোয়াইক্যং পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই নাজমুল সহ পুলিশের একটি প্রধিনিধি দল ঘটনা স্থল পরিদর্শনে আসেন ও সত্যতা যাচাই করেন। পুলিশ মর্গে পাঠানোর ব্যবস্থা করেন ও এলাকার মানুষ কে শান্ত হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর