1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

নাইট্যং পাড়া নাফ সিটি সমাজ কল্যান পরিষদ”র উদ্যোগে সকল সদস্যরা ঈদের শুভেচ্ছা জানিয়েছেন| Teknaf 71

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৪৫২ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী: টেকনাফ

বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমাদের বিনীত আহ্বান, নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।

আরো বলেন, আসুন সবাই মিলে আমরা নিজ নিজ দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতরের আনন্দময় মুহূর্তের সময় মহামারী থেকে নিজেকে সুরক্ষিত রেখে সকলের মাঝে উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠা করার আহ্বান জানান।

নাফ সিটি সমাজ কল্যান পরিষদ এর” সভাপতি মোঃ রহিম ও সাঃ সম্পাদক মোঃ জাহেদ (সাকি) সহ সকল সদস্যরা আরো বলেন…ঈদুল ফিতরের মধ্য দিয়ে করোনার করাল গ্রাস থেকে মুক্ত হয়ে সমাজ জীবনে শান্তি, স্বস্তি ও ইনসাফ ফিরে আসুক এই হোক আমাদের প্রার্থনা। আমি পবিত্র ঈদুল ফিতরে সকলের সুখ শান্তি ও কল্যাণ কামনা করি।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর