1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার

রানীশংকৈলে বি,এস,ক্লিন এর উদ্যোগে যানবাহনসমূহ ও পণ্যবাহী সকল গাড়িতে জীবাণুনাশক স্প্রে| Tenaf 71

  • আপডেট সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৪৫৪ বার পড়া হয়েছে

আব্দুল্লাহ্ আল নোমান,ঠাকুরগাঁও প্রতিনিধি:-

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাংলাদেশ সোসাইটি অফ ক্লিন এর উদ্যোগে গত ১০ই জুন থেকে ১৫ই জুন ৫ দিন ব্যাপী এক জীবানুনাশক স্প্রে করণ সেমিনারের আয়োজন করা হয়।

জানা যায়, রাণীশংকৈল উপজেলার শিবদিঘি যাত্রী ছাউনি মোড়ে দাঁড়িয়ে টানা ২৪ ঘন্টা ৫ দিনে আনুমানিক ১০০০ যানবাহন সমূহ ও পণ্যবাহী সকল গাড়িতে জীবাণুনাশক স্প্রে প্রদান করা হয়।

বি ,এস ,ক্লিন এর আহবায়ক আহসান হাবীব এর সাথে কথা বললে তিনি আমাদের টেকনাফ ৭১ প্রতিনিধি কে বলেন,
আমি ২০১৮ সালে ২ এপ্রিল ঠাকুরগাঁও জেলা থেকে শুরু করে ৬৪ টি জেলায় সাইকেল ভ্রমণ করি ,তখন দেশের পরিবেশের অবস্থান লক্ষ্য করে আমার মনে হয় পরিবেশের উপর পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে ব্যাপক প্রয়োজনীয়তা রয়েছে। সেই উদ্যোগে বি ,এস ,ক্লিন এর যাত্রা শুরু হয়।তারই ধারাবাহিকতায় কোভিড-১৯ বিস্তার রোধ কল্পে বিভিন্ন হাট বাজার, শপিং মল, জনসমাগম এলাকায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য হ্যান্ড মাইক নিয়ে প্রচার-প্রচারণা করেছি, এবং বিভিন্ন বাড়ি বাড়ি ও শপিং মল ,শহরে অবস্থানরত বাজার, বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান যেমন- ঠাকুরগাঁও জেলার -বালিয়াডাঙ্গী, হরিপুর, পীরগঞ্জ, রানীশংকৈল উপজেলার” উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, উপজেলা পুলিশ স্টেশন সহ বিভিন্ন ঝুঁকি পূর্ণ এলাকায় জীবাণুনাশক স্প্রে করেছি।

তিনি আরো বলেন, এ যাবৎ আমরা যা করেছি সব কিছু নিজস্ব অর্থায়নে, এখন পর্যন্ত আমরা সরকারি কোন অনুদান সহযোগিতা পায়নি, আমাদের সংগঠন কে শক্তিশালী ও সামনে এগিয়ে নিয়ে যেতে সরকারের সুদৃষ্টি কামনা করছি। তিনি সেই সাথে সারাদেশব্যাপী এমন উদ্যোগ নিতে সকলের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর