1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

পালংখালীতে ১০ হাজার ইয়াবা নিয়ে ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী সহ আটক দুই 

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৪১৬ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক সিকদার::কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউপি সদস্য নুরুল আবছার চৌধুরী সহ দুজন কে আটক করেছে র‍্যাব।

এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি ব্লাংক চেক, একটি স্বাক্ষরকৃত ছয়লক্ষ টাকার ব্যাংক চেক, ০৩ টি এটিএম কার্ড,স্বাক্ষরকৃত ০২ টি ব্লাংক স্ট্যাম্প ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ০৮ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী পূর্বপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো-উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী পূর্বপাড়া এলাকার মৃত নজির আহম্মদ চৌধুরীর ছেলে নুরুল আবছার চৌধুরী (৩৫) ও অপর জন একই এলাকার মৃত ইসলাম মিয়ার ছেলে নুরুল আলম চৌধুরী (৫১)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, নুরুল আবছার চৌধুরীর বসতঘরের সামনে মাদক বিক্রয়ের সংবাদে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর