1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে যুবলীগ নেতা নুরুল আলম সোহান

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৪৩ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

শুভেচ্ছা বার্তা::পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে টেকনাফ পৌরসভার ২নং যুবলীগ সাঃ সম্পাদক ও উপজেলা পিক-আপ ম্যাজিক মালিক সমবায় সমিতির সভাপতি শ্রমিক নেতা নুরুল আলম সোহান।

এক শুভেচ্ছা বার্তায় নুরুল আলম সোহান বলেন..বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ দূরত্ব বজায় রেখে ঈদুল আযহার নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন।

আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে করোনায় নিয়ম মেনে,সামাজির দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপন করার জন্য সকলকে অনুরোধ জানায়।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন…সকল স্কুল, প্রতিষ্ঠান, ইউনিয়ন, ওয়ার্ড দেশ-বিদেশ সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। এবং আল্লাহর কাছে দোয়া করি যেন সবাই মিলে সুন্দর পরিবেশে এই ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি, ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ-
নুরুল আলম সোহান,
সাঃ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ পৌর ২ নং ওয়ার্ড শাখা। সভাপতি টেকনাফ উপজেলা পিক-আপ ম্যাজিক গাড়ি মালিক সমবায় সমিতি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর