1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

হ্নীলা নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৯৬ বার পড়া হয়েছে

রেজাউল করিম রেজা, হ্নীলা

টেকনাফ হ্নীলা নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদ সভাপতি মোঃইমরান খান ও সাঃ সম্পাদক নাইমুল মুরশেদ নাহিদ। পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এই করোনা কালের ঈদুল আযহা উদযাপন উপলক্ষ্যে করোনায় নিয়ম স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।
এই পবিত্র ঈদুল আযহার দিনে আনন্দ উৎসবে ভরে উঠুক সকলের মনপ্রাণ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে, গরীব দুঃখীদের পাশে দাঁড়াই। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়, সেই সাথে ত্যাগের ও এই শুভ প্রত্যায়ে সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-

নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের পক্ষ থেকে থেকে সভাপতি মোঃ ইমরান খান ও সাঃ সম্পাদক নাইমুল মুরশেদ নাহিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর