1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে মরিচ্যার ঘোনা থেকে স্কুল ছাত্র অপহরণ!

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৮৬ বার পড়া হয়েছে

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি,

টেকনাফে নবম শ্রেনীতে পড়ুয়া এক ছাত্রকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে। সে নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও হ্নীলা ইউনিয়নের মরিচ্যা ঘোনা এলাকার মোাঃ আলী ও দিল ওয়ারা বেগমের ছেলে মোঃ রিদুয়ান। ১২ আগস্ট বিকালে হ্নীলা মরিচ্যা ঘোনা এলাকা হতে অপহরনের এ ঘটনা ঘটে।

এব্যাপারে টেকনাফ মডেল থানায় অভিযোাগ দায়ের করেছে অপহৃতের মা। জানা যায়, প্রতিদিনের ন্যায় ১২ আাগস্ট বিকাল তিনটার দিকে রিদুয়ান খেলতে বাহির হয়। কিন্তু সন্ধ্যা নাগাদ বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য সকল স্থানে খুুঁজাখোজি করার এক পর্যায়ে রাত সাড়ে ৯ টার দিকে রিদুুুয়ানের মুঠোফোন (০১৮৪১৪৬১৯২৮) হতে কল আাসে। ওই মুঠোফোন থেকে একই এলাকার ফরিদ আহমদের পুত্র ওমর মিয়া, মৃত ফজল করিমের পুত্র মোঃ হাসান, মোঃ ফায়সেল, কবির আহমদের পুত্র আবদুর রহমান, মৃত আবদু শুুক্কুরের পুত্র জালাল, ফরিদ আহমদের পুত্র শাহ জালালের হেফাজতে রয়েছে বলে জানান। তাদেরকে পাঁচ লাখ টাকা মুুক্তিপন দিলে রিদুয়ানকে ছেড়ে দিবে, নইতো তাকে খুন করে প্রানে মেরে লাশ গুম করবে বলে ভয়ভীতি দেখান। তাকে লোহাগাড়ার ্আমিরাবাদে আটকে রাাখা হয়েছে বেেল জানিয়েছে অপহরনকারীরা। পরে রিদুয়ানের দুুলাভাই ফিরোজ আহমদের মুঠোফোনেও (০১৮৫০৭৯৭২৭২) ওই অপহরনকারীরা তাদের পরিচয় দিয়ে ৫ লাখ টাকা মুুক্তিপণ দাবী করে। পূূর্বের আক্রোশে এই ঘটনাা ঘটতে পারে বলে ধারনাা করছেন অভিযোগকাারি দিলওয়ারা। সে দ্রুত তার ছেলে রিদুয়ানকে ফিরে পেতে আইনশৃঙখলাা বাহিনীীর হস্থক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য ইয়াবাডন ফাইসেলসহ শীর্ষ বন ডাকাতদের মাধ্যমে হুন্ডি পাচারকারী রফিকসহ ৫ থেকে ৬ জনের সিন্ডিকেট দীর্ঘ দিন থেকে অপহরণে মুক্তিপন বানিজ্য, ইয়াবা পাচার, মানব পাচার ও হুন্ডি পাচারে সক্রিয় বলে জানান। পাশাপাশি ফায়সেল ডনদের বিরুদ্ধে ডজন ডজন ডাকতি,ইয়াবা পাচার, মানব পাচার,মুক্তি পন সহ একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে টেকনাফ থানার নবাগত ওসি মোঃ আবুল ফয়সল জনান আমরা অভিযোগ হাতে পেয়েছি শীঘ্রই মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর