1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

টেকনাফে ১৭তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফে উপজেলা ১৭তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ সেপ্টেম্বর (সোমবার) সকাল ১১ টায় দিকে উপজেলার প্রত্যেক দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিদের নিয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বহী কর্মকতা মোঃ সাইফুল ইসলামের উপস্থিতিতে, উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ টিটু চন্দ্র শীলসহ বাহরছড়া, হ্নীলা, হোয়াইক্যং, সেন্টমাটিন, বাহারছড়া, ইউ পি চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
উক্ত সভায় উপজেলার স্ব-স্ব দপ্তরের কর্মকর্তাদের নিয়ে বিভিন্ন দপ্তরের উন্নয়ন প্রকল্পের কার্যক্রম ও অগ্রগতির পর্যালোচনা করা হয়। আভ্যন্তরিন সমস্যা ও উন্নয়ন ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন। এ সময় স্ব-স্ব দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর