1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

টেকনাফে সাবরাং ইউনিয়ন আ.লীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন: সভাপতি আবুল কালাম,সম্পাদক নুর হোসেন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮১৮ বার পড়া হয়েছে

মোহাম্মদ সোহেল,(টেকনাফ, সাবরাং)
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে টেকনাফের সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
১৭ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় সাবরাং উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শফিক মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সহ সভাপতি আব্দুল গণি, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম সিকদার ও মাহবুব মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নজির আহমদ সীমান্ত, সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন, ইউনিয়নের সাধারণ সম্পাদক ছব্বির আহমদ মেম্বার। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার সঞ্চালনায়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ সদরের নব নির্বাচিত সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশিদ সিকদার, সাধারণ সম্পাদক আজিজুল হক, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপাতি মোঃ সাইফুল্লাহ কোম্পানী, সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসাইন, শাহপরীরদ্বীপের সাধারণ সম্পাদক মনির উল্লাহ সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনার আলোকে সারা বাংলাদেশের ন্যায় টেকনাফেও নতুন করে ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল করা হচ্ছে। ইতিমধ্যে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে সম্মেলন করা হয়েছে। এ সম্মেলনে তৃণমূল থেকে উঠা আসা ও ত্যাগী নেতাকর্মীদের মধ্য থেকে নতুন নেতৃত্ব সৃষ্টি হচ্ছে। বিজয়ী ও বিজিত প্রার্থী কাঁধে কাধ মিলিয়ে দল ও দেশের স্বার্থে কাজ করার আহ্বান জানান বক্তারা।
এতে আরো উপস্থিত ছিলেন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
২৫৩ জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করেন। তাদের প্রত্যক্ষ সর্বোচ্চ ভোটে আবুল কালাম সভাপতি, সাবারাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর