1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

আইন শৃঙ্খলা রক্ষায় শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে, ওসি টেকনাফ

  • আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৪২২ বার পড়া হয়েছে

 

নাছির উদ্দীন রাজ /মোঃ আরাফাত সানি::টেকনাফ

টেকনাফ মডেল থানার উদ্বোগে জনপ্রতিনিধিদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।১৫ নভেম্বর সকাল ১১ঘঠিকার সময় টেকনাফ মডেল থানার হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। টেকনাফ মডেল থানার নবাগত ওসি মোঃ হাফিজুর রহমান এর সভাপতিত্বে, এস আই মোঃ আব্দুল বাতেন এর পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, মোঃ খোরশেদ আলম ( ওসি অপারেশন), ফারুক আল মামুন ভূঁইয়া ( ইন্সপেক্টর ট্রাপিক শহর ও যানবাহন, টেকনাফ ) এস আই মোঃ মাহবুবুর রহমান,

সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হোসেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী,বাহার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দীন সহ টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেম্বার ও মহিলা সদস্য গণ। সভাপতির বক্তব্যে ওসি টেকনাফ মোঃ হাফিজুর রহমান বলেন, টেকনাফ কে মাদক, চোরাচালান,মানব পাচার ও অস্ত্র ধারীদের হাত থেকে মুক্ত করতে অতি অল্প সময়ের মধ্য প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে বীট পুলিশিং সভা করা হবে ।

কেউ যেন আমাদের ভুল তথ্য দিয়ে সাধারণ জনগণ কে হয়রানি করতে না পারে সেটা নিশ্চিত করা হবে। থানা থাকবে দালাল মুক্ত, প্রয়োজনে মাদক কারবারি সহ বড় বড় অপরাধীদের ছবি সম্বলিত ব্যনার বা তালিকা টেকনাফ মডেল থানার সামনে টাংগানো হবে। সামনে ইউনিয়ন বা পৌর সভার নির্বাচন হবে, সে নির্বাচনে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নিরপেক্ষতা বজায় রেখে কাজ করবে টেকনাফ মডেল থানা পুলিশ। উপজেলা আইন শৃঙ্খলা কে সহনিয় পর্যায়ে রাখতে সকল জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর