1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যখ্যা

  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৩১ বার পড়া হয়েছে

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যখ্যা

গত ২৮/১২ /২০২০ ইং তারিখ বিভিন্ন পএ প্রএিকা ও অনলাইন পোর্টালে প্রকাশিত “টেকনাফে ১৪৪ ধারা নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল বাড়ি নির্মান শীর্ষক সংবাদের প্রতি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে প্রকাশিত জমি যে তফসিল বিষয়ে মৃত ইসহাক ভুঁইয়ার ছেলে ইউচুফ ভুঁইয়া তার ক্রয়কৃত সম্পতি আমিসহ আমার দলবল দখল ও বাড়ি নিমার্ণ করছি মর্মে যে সংবাদ প্রকাশ করেছেন তা সম্পর্ণ মিথ্যা এবং ভুল। কেন না তার প্রকাশিত সংবাদে তার ক্রয়কৃত জমির তফসিল প্রকাশ করেছেন তা হচ্ছে, বি এস খতিয়ান নং ১১৯০,দাগ নং ৪৭৪,৪৭৬ দাগের ১৭ শতক জমি।

আমার মূলত দাবি এবং আমার নামে সৃজিত বি এস খতিয়ান নং ১৩৯৮ হতে আগত ৩৪৫৪ খতিয়ানের ৪৭৭ দাগের ৫ শতাংশ জমি। তিনি সাংবাদিকদের সম্পূর্ণ ভূল তথ্য দিয়ে ভূয়া কাজগ পএ দেখিয়ে আমার বিরুদ্ধে এই মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন। এর পাশাপাশি আমি প্রকৃত বাংলাদেশী নাগরিক হয়েও আমাকে রোহিঙ্গা নাগরিক হিসাবে আখ্যায়িত করেছেন। যা শাক দিয়ে মাছ ঢাকার সামিল। সুতরাং এ মিথ্যা সংবাদে প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থা ও সচেতন মহলের বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানাছি।
এ মর্মে উক্ত মিথ্যা সংবাদ প্রদানকারীকে ভবিষ্যতে এ ধরনের মিথ্যা সংবাদ প্রদান থেকে বিরত থাকার অনুরোধ জানাচ্ছি। অন্যতাই আইনের আশ্রয় নিতে বাধ্য হব। তাই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।প্রতিবাদকারী,
মোঃ- ছৈয়দ নুর
পিতা- ছৈয়দ আহাম্মদ
সাং- কায়ুকখালী পাড়া, টেকনাফ পৌরসভা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর