1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

বান্দরবান পৌরসভায় ফের মেয়র নির্বাচিত হয়েছেন ইসলাম বেবী ||টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫ বার পড়া হয়েছে

বান্দরবান প্রতিনিধি,

বান্দরবান পৌরসভার মেয়র নির্বাচনে তিনি দ্বিতীয় মেয়াদে মেয়র পদে নির্বাচিত হয়েছেন।
সকাল ৮ টা বিকাল ৪ টা পর্যন্ত বান্দরবান পৌরসভার ১৩টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা। পুরুষ ভোটারের চেয়ে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

প্রশাসন ও আইন শৃঙখলা রক্ষাকারী বাহিনীর নিরপেক্ষ অবস্থানের কারনে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ভোট গননার শেষে বেসরকারী ভাবে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী নৌকা প্রতীক নিয়ে ৯ হাজার ৫৬১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা ধানের শীষ প্রতীক নিয়ে পান ৪ হাজার ৫৩৩ ভোট।

বান্দরবান জেলা নির্বাচন কার্যালয়ে রিটানিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম বলেন, বান্দরবান পৌরসভার এবারের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর