1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

আগামী (২১ ফেব্রুয়ারী) হোয়াইক্যং নয়া বাজার পশ্চিম সাতঘড়িয়া পাড়া দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন

  • আপডেট সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩৭ বার পড়া হয়েছে

 

টেকনাফ প্রতিনিধি::

আগামী ২১ ফেব্রুয়ারী (রবিবার) টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন নয়াবাজার পশ্চিম সাতঘড়িয়া পাড়া হাজি মীর আহমদ সিকদারের বাড়িতে ইসলামের ১ম খলিফা হজরত আবুবকর ছিদ্দিক (র) ও হাজী মোহাম্মদ আলম বাবুলের বার্ষিক ফাতিহা উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মিলাদ মাহফিলে সভাপতি হিসাবে উপস্থিত থাকবেন সমাজ সেবক ও শিক্ষা নুরাগী হাজী মির আহমদ সিকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুদূর চট্টগ্রাম থেকে আগত হাফেজ মাওলানা মোহাম্মদ জাহাঙ্গীর আলম আলকাদেরী।

উক্ত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাস্টার ফরিদুল আলম। আরো উপস্থিত থাকবেন সুদূর ঢাকা থেকে আগত বদিউল আলম সিকদার, উপস্থিত থাকবেন হাজী মোহাম্মদ জাফর আলম। আরো উপস্থিত থাকবেন শামসুল আলম মোহাম্মদ শারেক প্রমুখ। উক্ত মাহফিলে সকলের উপস্থিতি কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর