1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে “ঊষার আলো ছাত্র ফোরামের মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণর অভিষেক সভা অনুষ্ঠিত টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক-১ : ধরা ছোঁয়ার বাহিরে মূল হোতা হ্নীলা ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম দোয়া ও সমর্থন কামনা করছেন। জন্মদিনের শুভেচ্ছা দানকারী সকলের কৃতজ্ঞতা প্রকাশ করলেন সাংবাদিক মোঃ শেখ রাসেল শাহপরীর দ্বীপে ইসমাইল মেম্বারের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর ফের গুলি, নিহত ১ ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক | টেকনাফ একাত্তর টেকনাফ পৌর শহরে প্রভাবশালী চক্রের ইন্দনে টমটম,বাইক চুর সিন্ডিকেট সক্রিয়!! রামুতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত ০১নং ওয়ার্ড টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের মোহাম্মদ ইয়াকুব এর খোলা চিঠি

টেকনাফ ফুটবলের মুখ উজ্জ্বল করে ঢাকার ডাকের অপেক্ষায় ক্ষুদে আরমান অনুর্ধ -১৫

  • আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

টেকনাফ ফুটবল জগতের মুখ উজ্জ্বল করে এই প্রথম রাজধানী ঢাকার ডাকের অপক্ষায় দিন গুনছেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন রংগীখালী ০৭নং ওয়ার্ডের কৃতি সন্তান ও ক্ষুদে ফুটবলার মোঃ আরমান। তাহর পিতা ছৈয়দ আহাম্মদ ও মাতা মমতাজ বেগম এর শেষ /ছোট ছেলে সে ৬ষ্ট শ্রেনীতে পড়া লেখা করে বলে জানিয়েছে পরিবার।

জানাগেছে, সাম্প্রতিক সময়ে আগামীর বাংলাদেশ ও ফুটবল বিশ্ব ঠিক করতে সারা দেশে সকল স্থান ও স্থর থেকে বয়স ভিত্তিক অনুর্ধ -১৫ ফুটবল খেলোয়াড় দের বাঁচাই পর্ব চলছে। সে পর্বে কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে প্রথম বাঁচাই পর্বে ভাল খেলার অভিজ্ঞতা দেখিয়ে ৩০জনের মধ্যে ৫নম্বরে নিজের জায়গা করেনে ক্ষুদে ফুটবল খেলোয়াড় আরমান। পরে দ্বিতীয় অপেক্ষা বিভাগীয় পর্যায়েও উত্তীর্ণ হওয়ায় পহর যেন ঘুম ভাঙা স্বপ্ন আরমানের । কখন কানের পাশে বিকট শব্দে শুনবে চট্রগ্রাম বাচাইয়ের ডাক। কিন্তুু ১৯ফেব্রুয়ারী চট্টগ্রাম বিভাগেও বাচাই পর্বে আটকাতে পারেনি কেউ। এখন অপেক্ষা শুধু ২৩ তারিখের জন্য কখন ঢাকা স্টেডিয়ামে ফাইনাল বাচাই পর্বের সমাপ্তি হবে? সেখানেও যদি উত্তীর্ণ হয় জাতীয় ও আন্তর্জাতিক ভাবে ফুটবল খেলার সুযোগ হবে বলে মনে করছেন ক্রীড়া প্রেমিকেরা। আরমানের ফুটবল খেলা ও বিভিন্ন বিভাগে উত্তীর্ণ হওয়ায় কথা নিয়ে সরব দেখা যাচ্ছে টেকনাফ, হ্নীলা ও নিজ গ্রাম রংগীখালী বাজারের চায়ের দোকান, সহপাঠী, ক্রীড়াঙন সহ স্থানীয় জনসাধারণের মাঝে। তারা বলছেন, আরমান আমাদের গৌরব, আমাদের এলাকায় এত বড় অর্জন তা যেন সে ধরে রাখতে পারে তাই সকলে তাহার জন্য দোয়া করবেন। উল্লেখ্য সে রঙিখালী ফুটবল একাডেমি একজন ক্ষুদে ফুটবলার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর