1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রকাশিত সংবাদের ব্যাখা ও প্রতিবাদ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ টেকনাফ উপজেলা শাখার সভাপতি সাদেক হোছাইন , সম্পাদক রিদওয়ানুল হক শাহপরীর দ্বীপ স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠিত- সভাপতি-আলী, সম্পাদক-মোস্তাক টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত মেজর সিনহা হত্যার ৪ বছর : সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ, হ’ত্যার বিচার দ্রুত কার্যকরের দাবি ১০ লাখ টাকা মুক্তিপণে ফিরলেন টেকনাফের আতিক বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী

১ লাখ ২০ হাজার ইয়াবাসহ মা ও ছেলে আটক!

  • আপডেট সময় : শনিবার, ৮ মে, ২০২১
  • ২৪৯ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম ফাহাদ, কক্সবাজার থেকে

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে চালিয়ে ১ লাখ ২০ হাজার ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।

শনিবার সকালে শহরের মধ্যেম কলাতলীর চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী রাসেলের ঘর থেকে এই ইয়াবাসহ রাসেলের ছোট ভাই ও মাকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, শহরের কলাতলীর এলাকার শামসু আলমের স্ত্রী ফাতেমা (৪০) শামসু আলমের ছোট ছেলে সাইফুল ইসলাম (১৭) বলে জানান অভিযান পরিচালনাকারী পুলিশ সদস্যরা।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক দস্তগির জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার সদর সার্কেলের এসপি মামুনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় রাসেল এর ঘর থেকে তল্লাশি চালিয়ে ১ লাখ ২০হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা ইয়াবাকারবারি ফাতেমা ও তার ছেলে সাইফুলকে আটক করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য প্রায় কোটি টাকা বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর