1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

ভেজাল ঔষধ বিক্রির দায়ে ফার্মেসী মালিককে ৯০ হাজার জরিমানা

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬০ বার পড়া হয়েছে

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা: ভেজাল ঔষধ বিক্রির অভিযোগে কুমিল্লার লাকসামে এক ফার্মেসী মালিককে ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রম্যমাণ আদালতের বিচারক এ কে এম সাইফুল আলম এই রায় প্রদান করেন। এ সময় উদ্ধারকৃত ভেজাল ঔষধগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, লাকসাম পৌর শহরের বাইপাস এলাকায় ন্যাশনাল ফার্মেসিতে ভেজাল ওষধের সন্ধান পেয়ে স্থানীয় লোকজন উপজেলা প্রশাসন এবং পুলিশে খবর দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই ফার্মেসি এবং ফার্মেসি মালিকের বাসায় তল্লাশি চালিয়ে বিভিন্ন নামিদামি কোম্পানির ভেজাল ঔষুধ উদ্ধার করেন।

সূত্রে জানায়, ওই ফার্মেসির মালিক চাঁদপুর জেলার মতলব উপজেলার রাজীব রায়ের ছেলে রতন রায়। সে দীর্ঘদিন ধরে লাকসাম বাইপাসে একটি ফার্মেসী খুলে ভেজাল ঔষুধ বিক্রি করে আসছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক এ কে এম সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর