1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

নাইক্ষ্যংছড়ির নতুন ইউএনও সালমা ফেদৌস,সাদিয়া আফরিন কচি’র বদলি

  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৯৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ইউএনও হিসেবে যোগ দিচ্ছেন বেগম সালমা ফেরদৌস। এর আগে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে বর্তমান ইউএনও সাদিয়া আফরিন কচি’কে নৌপরিবহণ মন্ত্রণালয়ে ন্যাস্ত চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে অথরাইজড অফিসার হিসেবে বদলিপূর্বক ন্যস্ত করা হয়েছে। গত (৮জুন) এই সংক্রান্ত আদেশ জারী হয়।

উল্লেখ্য, গত ২১জুন চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) খন্দকার জহিরুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই তথ্য জানা যায়।
ইউএনও সাদিয়া আফরিন কচি এই প্রতিবেদকে বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষ অনেক ভালো। সাধারণ মানুষ জনপ্রতিনিধি বিশেষ করে সাংবাদিকদের বেশ সহযোগিতা পেয়েছি। এই জেলায় সকলের সহযোগিতায় দীর্ঘদিন কাজ করেছি। সরকারি কর্মকর্তা হিসেবে এক জায়গায় থাকার সুযোগ নেই। তবে নাইক্ষ্যংছড়িবাসীর অনেক ভালোবাসা পেয়েছি। তাদের ভালোবার প্রতিদান দেওয়ার চেষ্টা করেছি কাজের মধ্য দিয়ে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর