1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি উপহার দিলেন সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ সভাপতি সাইফুদ্দীন খালেদ

  • আপডেট সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৩৩৭ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি,টেকনাফ ৭১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি উপহার দিলেন টেকনাফ সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর উপজেলা শাখার সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব আব্দুল গনি চেয়ারম্যান এর পুত্র সাইফুদ্দীন খালেদ।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে জাতীয় শ্রমিক লীগ টেকনাফ পৌর শাখার অফিসের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রীর ছবি উপহার হিসেবে আওয়ামী মটর শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও জাতীয় শ্রমিকলীগ টেকনাফ পৌরসভার সভাপতি জিয়াউর রহমান জিয়া হাতে তুলে দেন। এ সময় টেকনাফ পৌর শ্রমিরলীগের অসংখ্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় টেকনাফ কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর উপজেলা শাখার সভাপতি সাইফুদ্দীন খালেদ টেকনাফ ৭১ ডটকমকে জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শকে শৈশব কাল থেকেই লালন পালন করে এতটুকু এসেছি এবং বাকি দিনগুলো ওনার আদর্শকে বুকে লালন পালন করে পার করে দিতে চাই। তিনি আরো জানান, এটা শুধু বঙ্গবন্ধুর প্রতি শোক প্রকাশ ও শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানান মাত্র। তাই সকলকে বঙ্গবন্ধুর ও শেখ হাসিনা আদর্শ বুকে ধারণ করে এ ছবির প্রতি দৃষ্টি রেখে সকলের মুজিব আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে অনুপ্রাণিত করবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর