1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ টেকনাফের শাহপরীর দ্বীপে কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমান ইয়াবা সহ আটক ০১ পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

বেপরোয়া টমটম বাঁচতে দিল না দ্বিতীয় শ্রেণীর ছাত্র মোঃ আসফা কে!

  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২০৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন এলাকায় (টেকনাফ – কক্সবাজার) মহাসড়কে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক মাদ্রাসা ছাত্রের। ৩ অক্টোবর (রবিবার) বিকালে হোয়াইক্যং ইউপির দুই নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত মোঃ আসফা (৬) ঐ ইউনিয়নের মানিক মিয়ার এক মাত্র সন্তান।

পরিবার সূত্রে জানাগেছে, সকালে হোয়াইক্যং জামিয়া ইসলামীয়া করিমিয়া নুরানী মাদ্রাসায় ক্লাসে যায় মোঃ আসফা। বিকালে মাদ্রাসা ছুটির পর বাড়িতে ফেরার পথে রাস্তা পারাপারের সময় বিপরিতগামী একটি টমটম দ্রুতগতিতে এসে তাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে মারা যায় ছোট শিশু আসফা।
এলাকায় স্বজনদের আহাজারি ও শোকের ছায়া নেমেএসেছে। এ দিকে পিতা – মাতা উভয় এক মাত্র সন্তান হারানোর বেদনায় বার বার মূর্ছা যাচ্ছেন বলে এলাকাবাসী জানিয়েছেন। রাতে স্থানিয় গুরুস্থানে তাকে সমাহিত করা হবে বলে জানিয়েছেন পরিবার।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ
এ কে এম মনজুরুল হক আখন্দ জানান, শুনা মাত্রয় আমরা ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করি এবং আঘাত টমটম চালক কে আটক করি। পরবর্তীতে তাদের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর