1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

ইয়াবা ব্যবসায়িরা কিভাবে তালিকা থেকে বাদ যায়! প্রধানমন্ত্রীকে বলবো- শাহিন বদি

  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ২৭৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

যে সমস্ত ইয়াবা ব্যবসায়িরা তালিকা থেকে বাদ যাচ্ছেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সংসদে আলোচনা করব। কিভাবে আপনারা তালিকা থেকে বাদ জান। মাদক কারবারিদের বিরুদ্ধে এমন হুশিয়ার উচ্চরণ করেন, উখিয়া-টেকনাফ থেকে দ্বিতীয় বারের মতো নব নির্বাচিত সংসদ সদস্য শাহীন আক্তার বদি। পাশাপাশি আগামীতে স্মার্ট উখিয়া-টেকনাফ তৈরি করতে সকলের সহযোগিতা কামনা করেন এমপি শাহীন আক্তার বদি। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও তাহার স্বামী আব্দুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক এইচ এম ইউনুছ বাঙালি, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, মোঃ আলমগীর,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম সহ অসংখ্য নেতা কর্মীরা।

শনিবার (১৩ জানুয়ারি) টেকনাফ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে টানা দ্বিতীয় বারের মত সাংসদ সদস্য নির্বাচিত হয়ে সর্ব স্তরের নেতা কর্মী ও জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় এবং শুকরিয়া সভায় যোগ দান করে উক্ত কথা বলেন।

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে কক্সবাজার -৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে নৌকা মার্কা নিয়ে ১ লক্ষ ২৫ হাজার ৭২৫ ভোট পেয়ে নির্বাচিত হন শাহীন আক্তার বদি। পরে আওয়ামী লীগের নব- নির্বাচিত সংসদ সদস্যদের সাথে শপথ গ্রহন শেষে আজ শনিবার প্রথম তাহার নির্বাচনি এলাকায় আসেন শাহীন আক্তার বদি এমপি।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবারে প্রধান মন্ত্রী করতে উখিয়া-টেকনাফের মানুষ নৌকা মার্কায় শাহীন আক্তার বদি ভোট দেওয়ায় শুকরিয়া প্রকাশ করে খতমে করআনের আয়োজন করে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা ও দেশবাসীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর