1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

করোনা সন্মুখযুদ্ধে জীবন দিলেন আরো এক পুলিশ সদস্য| টেকনাফ৭১

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৩৯৬ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম ফরহাদ : করোনাযুদ্ধে প্রাণ হারালেন পুলিশের আরেক সদস্য। তিনি হলেন, কনস্টেবল মামুন উদ্দিন (২৭)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) উত্তর বিভাগে কর্মরত ছিলেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

কনস্টেবল মামুনের বাড়ি ফেনী জেলার পশুরাম থানার কালিকাপুর গ্রামে। মৃত্যুকালে তিনি বাবা, মা, অন্তঃসত্ত্বা স্ত্রী ও এক কন্যা সন্তানসহ বহু আত্মীয় -স্বজন রেখে গেছেন।জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে তার মরদেহ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। করোনা যুদ্ধে শহীদ মামুনের গর্বিত মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বাংলাদেশ পুলিশ।

উল্লেখ্য, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ১৭ জন সদস্য করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর