1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের অনুরোধ

  • আপডেট সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৩৪২ বার পড়া হয়েছে

 

বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার আসন্ন কমিটি নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখা সভাপতি এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক এস এম সুমনের সাক্ষরিত একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চিঠি টি সম্পূর্ণ তুলে ধরা হলো।

বরাবর,
সভাপতি/সাধারণ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
বিষয়ঃ মালয়েশিয়া ছাত্রলীগ নতুন কমিটি গঠন প্রসঙ্গে।
বাংলাদেশ ছাত্রলীগের উপর পূর্ণ আস্থা,বিশ্বাস ও ভালোবাসা রেখে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখার পক্ষ থেকে বলছি মালয়েশিয়া ছাত্রলীগের একটি সোনালী ঐতিহ্য রয়েছে।
এই ইউনিটের প্রতিষ্ঠাতা সভাপতি আকতার উদ্দিন মাহমুদ পারভেজ বর্তমানে চট্টগ্রাম জেলা পরিষদের সম্মানিত সদস্য,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বর্তমানে কানাডা ইউনিভার্সিটি প্রভাষক,প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মনসুর সোহেল বর্তমানে মালয়েশিয়া যুবলীগের যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করছেন। পরবর্তী কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির বর্তমানে চট্টগ্রাম প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের লেকচারার হিসাবে দায়িত্ব পালন করছেন এবং বিগত তিন কমিটি প্রায় ৪০ জনের উপর ছাত্রনেতা বিশ্বের বিভিন্ন দেশে স্কলারশিপ নিয়ে অবস্থান করছে।
মালয়েশিয়া ছাত্রলীগের আসন্ন কমিটির পদে আসতে অনেকেই চেষ্টা করছে কিন্তু পদপ্রার্থীর মাঝে কিছু জামাত শিবিরের অনুপ্রবেশকারী আছে,যা ইতি মধ্যে প্রমানিত মালয়েশিয়া আওয়ামী পরিবার তাদের বয়কট করেছে কিন্তু তারা বিভিন্ন ভাবে কেন্দ্রে তাদের লভিং চালিয়ে যাচ্ছে।আমরা চাই এদের হাতে কোনভাবেই মালয়েশিয়া ছাত্রলীগের দায়িত্ব না উঠে।এরা যাতে মালয়েশিয়া ছাত্রলীগ কে বিতর্কিত করতে না পারে।
এমন অনেকেই পদের জন্য ঢাকায় নেতাদের আশেপাশে ঘোরাঘুরি করছে কিন্তু এরা মালয়েশিয়ার কোন কলেজ অথবা ইউনিভার্সিটিতে পড়ালেখা করে না এমনকি এদের মালয়েশিয়াতে অবস্থান করার মত কোন বৈধ ভিসাও নাই। আমরা চাই যাদের মালয়েশিয়ায় বসবাসের জন্য বৈধ স্টুডেন্ট ভিসা আছে তাদেরকে পদ দেওয়া হোক এবং কমিটি তে আসার পর যাতে মালয়েশিয়াতে অবস্থান করতে পারে।তাহলে মালয়েশিয়া ছাত্রলীগ আরো বেশি শক্তিশালী হবে।
আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে মালয়েশিয়াতে বি এন পি জামাতের সংখ্যা অনেক বেশী,
তাই আমরা চাই সকল পদপ্রার্থীর তথ্য যাচাই-বাছাই করে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সুন্দর একটি গ্রহনযোগ্য কমিটি দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।
জয়বাংলা,
জয় বঙ্গবন্ধু।

বার্তা অনুরোধ।

বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখা সভাপতি এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক এস এম সুমন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর